Text Message

১৮ মে ২০২১

১০৯ কাফিরুন

 ১০৯-কাফিরূন


(109:0)

بِسْمِ اللّٰهِ الرَّحْمٰنِ الرَّحِیْمِ

অনুবাদ:    পরম করুণাময় মেহেরবান আল্লাহর নামে

(109:1)

قُلْ یٰۤاَیُّهَا الْكٰفِرُوْنَ

অনুবাদ:    বলে দাও, হে কাফেররা!

(109:2)

لَاۤ اَعْبُدُ مَا تَعْبُدُوْنَۙ

অনুবাদ:    আমি তাদের ইবাদাত করি না যাদের ইবাদাত তোমরা করো।

(109:3)

وَ لَاۤ اَنْتُمْ عٰبِدُوْنَ مَاۤ اَعْبُدُۚ

অনুবাদ:    আর না তোমরা তাঁর ইবাদাত করো যাঁর ইবাদাত আমি করি।


(109:4)

وَ لَاۤ اَنَا عَابِدٌ مَّا عَبَدْتُّمْۙ

অনুবাদ:    আর না আমি তাদের ইবাদাত করবো যাদের ইবাদাত তোমরা করে আসছো।

(109:5)

وَ لَاۤ اَنْتُمْ عٰبِدُوْنَ مَاۤ اَعْبُدُؕ


অনুবাদ:    আর না তোমরা তাঁর ইবাদাত করবে যাঁর ইবাদাত আমি করি।

(109:6)

لَكُمْ دِیْنُكُمْ وَ لِیَ دِیْنِ۠


অনুবাদ:    তোমাদের দ্বীন তোমাদের জন্য এবং আমার দ্বীন আমার জন্য।


বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

পারিবারিক সুখ শান্তির জন্য দোয়া।

 আল কুরআন, ২৫  আল-ফুরকান, আয়াত: ৭৪ وَ الَّذِیْنَ یَقُوْلُوْنَ رَبَّنَا هَبْ لَنَا مِنْ اَزْوَاجِنَا وَ ذُرِّیّٰتِنَا قُرَّةَ اَعْیُنٍ وَّ ا...

জনপ্রিয় লেখা সমূহ